সংবাদ বিজ্ঞপ্তি:
প্রাথমিক স্কুল সমাপনী (পিইসি) পরীক্ষার ফলাফলে কক্সবাজার সদরের ইসলামপুর নতুন অফিস আইডিয়াল পাবলিক স্কুল প্রতিষ্ঠার প্রথম বছরই চমক দেখিয়েছে। স্কুল থেকে ১১ জন পরীক্ষা দিয়ে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। এছাড়া ৬ জন ‘এ’ এবং ২ জন ‘এ-’সহ শতভাগ পাশ করেছে।
৩০ ডিসেম্বর প্রকাশিত ফলাফলে জিপিএ-৫ প্রাপ্তরা হলো-নাঈমা নাছরিন তাইমুন এবং জান্নাতুল ফেরদৌস, নুসরাত জাহান জুহি। ‘এ’ গ্রেড প্রাপ্তরা হলো- নাহিয়ান আল হাবীব, তৌহিদুল ইসলাম খোকা, জান্নাতুল মাওয়া পায়েল, আজিফাতুল জান্নাত এ্যানি, তাহমিনা সোলতানা রেশমি এবং আজিজা খানম হাফছা। ‘এ-’ গ্রেড প্রাপ্তরা হলো- মোহাম্মদ জাহেদ হোসেন ও সাইফুল ইসলাম শওকত। প্রতিষ্ঠার প্রথম বছরই স্কুলের চমকপ্রদ ফলাফলে শিক্ষার্থী, অভিভাবকসহ সকলে খুশি হয়েছে। এ জন্য স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি এডভোকেট জসিম উদ্দিন কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানান। একই সঙ্গে সকল শিক্ষক, অভিভাবকসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উল্লেখ্য, গত ১ ডিসেম্বর থেকে নার্সারী থেকে অষ্টম শ্রেনী পর্যন্ত স্কুলে নতুন ছাত্র/ছাত্রী ভর্তি ফরম দেয়া হচ্ছে। আগামী ২০১৮ সালের ৩ জানুয়ারী ভর্তি পরীক্ষা সকাল দশটায় স্কুলে অনুষ্ঠিত হবে। একই দিন ফল প্রকাশ হবে।